সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
টাঙ্গাইলে গৃহবধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলে গৃহবধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: চাঞ্চল্যকর গৃহবধূ মন্টি ঘোষ হত্যার বিচার দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসুচি পালন করেছে স্বজন ও এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহীদ মিনারের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে নিহতের বাবা , মা উজ্জলা ঘোষ, আত্মীয়স্বজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

২০১৪ সালের ১৪ সেপ্টেম্বর শহরের সাহাপাড়া এলাকায় নববধু মন্টি ঘোষ কে শ্বাসরোধ করে হত্যা তরা হয়। এ ঘটনায় পরের দিন স্বামী রনি ঘোষকে প্রধান আসামী করে টাঙ্গাইল মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা চিনিবাস ঘোষ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840